মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শচীন-দ্রাবিড়দের সঙ্গে কোহলিদের তুলনা চলে না

শচীন-দ্রাবিড়দের সঙ্গে কোহলিদের তুলনা চলে না

স্পোর্টস ডেস্কঃ  
খেলাধুলায় তুলনা উঠবেই। একই সময়ের খেলোয়াড়দের মধ্যে তো উঠেই। এমনকি দুই ভিন্ন সময়ের খেলোয়াড়দের মধ্যেও তুলনা হয়। কে সেরা? লিওনেল মেসি না ক্রিস্টিয়ানো রোনালদো? শচীন টেন্ডুলকার না কি বিরাট কোহলি?
মোহাম্মদ ইউসুফ এমনই এক তুলনা টেনেছেন দুটি আলাদা প্রজন্মের ক্রিকেটারদের মধ্যে। পাকিস্তানের সাবেক এ ব্যাটসম্যানের মতে, টেন্ডুলকার-দ্রাবিড়দের প্রজন্মের সঙ্গে বর্তমান ক্রিকেটারদের তুলনা চলে না। তাঁর মতে, আগে সব দলেই খুব উঁচু মানের কয়েকজন করে খেলোয়াড় থাকত।
একটি টিভি অনুষ্ঠানে পাকিস্তানের সাবেক এ ব্যাটসম্যান বলেন, ‘অতীতে ভারত, অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকায় তিন থেকে চারজন করে খুব ভালো খেলোয়াড় ছিল। ভারতের কথাই ধরুন। তাদের দ্রাবিড়, শচীন, শেবাগ, সৌরভ, লক্ষ্মণ ও যুবরাজ সিং ছিল। এসব ব্যাটসম্যানদের সবাই একসঙ্গে এক দলে খেলতেন। বর্তমান ভারতীয় দলে তেমন ব্যাটসম্যান নেই। শচীন-দ্রাবিড়দের মানের সঙ্গে বর্তমান খেলোয়াড়দের তুলনা চলে না।’
ভারতের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিকে বিশ্বের সেরা ব্যাটসম্যান হিসেবে ধরা হয়। ওয়ানডেতে ভারতের হয়ে তিনি দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক। তাঁর সামনে শুধু শচীন টেন্ডুলকার।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com